বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে নিত্যপণ্যের দাম সাধারন মানুষের ক্রয় ক্ষমতায় আনার দাবীতে বিক্ষোভ মিছিল

বরিশালে নিত্যপণ্যের দাম সাধারন মানুষের ক্রয় ক্ষমতায় আনার দাবীতে বিক্ষোভ মিছিল

শামীম আহমেদ॥

চাল,ডাল,তেল,চিনি,আটা ময়দাসহ সকল নিত্যপণ্যের দাম কমিয়ে আনার দাবী সহ দেশের সংকট নিরসনে কৃষি ব্যবস্থার আমুল পরিবর্তন তথা রাষ্ট্র ব্যাস্থার পরিবর্তন করে শ্রমজীবী ও মধ্যবিত্ত জনগণের গণতান্ত্রিক রাষ্ট্র সরকার ও সংবিধান প্রতিষ্ঠার সংগ্রামকে জোড়দার করার দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল ও পথ সমাবেশ করেছে জাতীয় কৃষক ক্ষেতমজুর সমিতি,বাংলাদেশ কৃষক ক্ষেতমজুর সমিতি ও বরিশাল জেলা ঐক্য সম্মেলন প্রস্ততি কমিটি।

আজ সোমবার (১২) ডিসেম্বর সকাল ১১টায় নগরীর প্রান কেন্দ বীর শ্রেষ্ট ক্যাপটেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক (সদররোডে) বরিশাল জেলা কৃষক ক্ষেতমজুর কমিটির আয়োজনে পথ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে পথ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুস ছত্তার,কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক নিমাই মন্ডল,কেন্দ্রীয় সদস্য উপাধক্ষ হারুর-অর রসিদ,বরিশাল জেলা কমিটির সাধারন সম্পাদক অধ্যাপক শাহ্ আজিজুর রহমান খোকন,অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ,অধ্যাপক বিরেন্দ নাথ রায়,জাফর তালুকদার ও বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন খান প্রমুখ। সমাবেশ শেষে বরিশাল নগরীর কয়েকটি এলাকায় বিক্ষোভ মিছিল প্রদক্ষিন করে পুনরায় সদররোড এসে শেষ করে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech